Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে গার্মেন্টস শ্রমিকবাহী মাইক্রো-ট্রাক সংঘর্ষে আহত ৬

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ১০:৪০ এএম

লকডাউন চলাকালীন আজ ভোরে ঠাকুরগাঁওয়ের খোঁচাবাড়ি এলাকায় গার্মেন্টস শ্রমিকবাহী মাইক্রো ও ট্রাকের সংঘর্ষে ট্রাক ড্রাইভারসহ ৬ জন আহত হয়েছে। রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে সদর উপজেলার খোঁচাবাড়ি-বলাকা উদ্যানের মধ্যবর্তী স্থানে ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে এ ঘটনা ঘটে। আহত গার্মেন্টস শ্রমিকদের সবারই সর্দি-কাশি আছে বলে জানায় হাসপাতাল সূত্র।
পুলিশ, ফায়ার ব্রিগেড ও স্থানীয়দের ভাষ্যমতে, ঢাকা থেকে আসা একটা দ্রæতগতির মাইক্রোর গতিরোধ করেন গত রাত থেকে লক ডাউনের ডিউটিরত টহল পুলিশ। এ সময় পেছন থেকে আসা ট্রাকের ধাক্কায় মাইক্রোটি উল্টে খাদে পড়ে যায়। ট্রাকটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেলে ট্রাকের ড্রাইভার গুরুতর আহত হয়ে ট্রাকের ভেতরে আটকা পড়েন। পরে ফায়ার ব্রিগেডের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠায়।
স্থানীয় ইয়াসিন মিলন, নুরল, মোজাম্মেল জানান, যেখানে ঢাকা থেকে পালিয়ে আসা গার্মেন্টস শ্রমিকদের মাধ্যমেই ঠাকুরগাঁওয়ে ৩ জন করোনা রোগী ধরা পড়লো, সেখানে এতো লম্বা পথ পাড়ি দিয়ে গাড়িগুলো কিভাবে এখনো ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে ঢুকতে পারছে?
ঠাকুরগাঁও সদর থানার সাব ইন্সপেক্টর রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করেন তবে তিনি আহতদের নাম বলতে পারেননি এদিকে আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত গার্মেন্টস শ্রমিকদের সবারই সর্দি-কাশি আছে বলে জানায় হাসপাতাল সূত্র। বাকিদের যুব উন্নয়ন অধিদপ্তরের ট্রেনিং সেন্টারে নির্মিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সিনিয়র মেডিসিন কনসালটেন্ট ডাঃ তোজাম্মেল হকের তত্বাবধানে এদের রাখা হয়েছে। ডাঃ তোজাম্মেল হক টেলিফোনে জানান, শ্রমিকদের মধ্যে একজনের করোনার লক্ষণ আছে। এদের স্যাম্পল নিয়ে রংপুরে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ