Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌসুমের প্রথম মৃদু কালবৈশাখীতে বরিশাল ও ঝালকাঠির বিদ্যুৎ ব্যবস্থা লণ্ডভণ্ড

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৮:৪৮ পিএম

মৌসুমের প্রথম মৃদু কাল বৈশাখীতে বরিশাল ও ঝালকাঠির বিদ্যুৎ ব্যবস্থা লণ্ডভণ্ড হয়ে যায় শুক্রবার সন্ধ্যায়। রাত সাড়ে ৮টা পর্যন্ত বরিশাল মহানগরীর অনেক এলাকার বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা পূণর্বহাল করা সম্ভব হয়নি। ঝালকাঠী শহর সহ সন্নিহিত এলাকার বিদ্যুৎ সরবারহও বন্ধ ছিল।

শুক্রবার সন্ধা পৌনে ৬টা থেকে ৭টা পর্যন্ত টানা বজ্র বৃষ্টির সাথে প্রায় ৪৮ কিলোমিটার বেগের ঝড়ো হাওয়ায় বরিশাল মহানগরী ও ঝালকাঠী জেলা শহরের বিদ্যুৎ সরবারহ বন্ধ হয়ে যায়। এমনকি এসময় শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বিদ্যুৎ সরবারহ বন্ধ ছিল টানা দু ঘন্টারও বেশী সময় ধরে। ঝড় থামার পরে বিদ্যুৎ বিভাগের সিমিত জনবল দিয়ে পূণর্বাশন কাজ শুরু হলেও রাত সাড়ে ৮টা পর্যন্ত বেশ কয়েকটি ফিডারে বিদ্যুৎ সরবারহ স্বাভাবিক হয়নি।

তবে এ বৃষ্টিপাত মাঠে থাকা বোরো ধান, গম ও তরমুজ সহ বিভিন্ন রবি ফসলের জন্য যথেষ্ঠ ইতিবাচক ফল দেবে বলে আশা করছেন কৃষিবীদগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালবৈশাখী ঝড়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ