Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইসোলেশনে যুবকের মৃত্যু

চাঁদপুরে তোলপাড়

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

চাঁদপুর শহরের পুরানবাজার নিতাইগঞ্জ এলাকার বাসিন্দা চাকরিজীবী বজ্রনাথ সাহা সনুর (৩৬) মৃত্যু নিয়ে নানা জল্পনা-কল্পনা সৃষ্টি হয়েছে। পুলিশ ওই বাড়িতে কাউকে ঢুকতে দিচ্ছে না এবং বের হতে দিচ্ছে না।

পরিবার সূত্রে জানা গেছে, নিহত সনু নারায়নগঞ্জে চাকরি সূত্রে বসবাস করেন। ক’দিন আগে পেটে ব্যাথা ও পায়খানা না হওয়ার সমস্যা নিয়ে ঢাকার ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করানো হয়। পরে পায়খানার সমস্যা ভালো হওয়ায় সে বাসায় চলে আসে। পরে আবার সর্দি কাশি ও ঠান্ডার সমস্যা নিয়ে গত ২৫ মার্চ বুধবার ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন। পরে তাকে আইসোলেশনে রাখা হয়। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে সে মারা যায়। তবে সে করোনায় আক্রান্ত ছিল কিনা- এ ব্যাপারে কোন নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। এদিকে সনুর বাবা চন্দ্রনাথ সাহা গত বৃহস্পতিবার ঢাকা থেকে চাঁদপুরে আসেন। ঢাকায় থাকাকালীন তিনি ছেলের কাছেই ছিলেন। তার চাঁদপুরে ঘরে-বাইরে অবস্থান কেন্দ্র করে পুরানবাজার নিতাইগঞ্জ এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। পুলিশ ওই বাড়িতে কাউকে ঢুকতে দিচ্ছে না এবং বের হতে দিচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসোলেশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ