Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোস্তফা-হাকিম ফাউন্ডেশনের আইসোলেশন সেন্টার চালু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সাবেক সিটি মেয়র ও মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলমের উদ্যোগে নগরীর উত্তর কাট্টলিতে ৫০ শয্যার করোনা আইসোলেশন সেন্টার চালু হয়েছে। রোববার এই সেন্টারের উদ্বোধন করেন চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির এবং চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম মনজুর আলম। এতে ফাউন্ডেশনের পরিচালক মো. নিজামুল আলম, মো. সরওয়ার আলম, মো. ফারুক আজম, মো. সাইফুল আলম, মো. শহিদুল আলম, ওয়ার্ড কাউন্সিলর অধ্যাপক নিসার উদ্দিন আহমেদ মনজু প্রমুখ উপস্থিত ছিলেন।
এই সেন্টারে বিনামূল্যে রোগীদের অ্যাম্বুলেন্স, অক্সিজেন, ওষুধ ও খাওয়া দাওয়া প্রদান করা হচ্ছে। সার্বক্ষণিক সেবার জন্য রয়েছেন ৬ জন চিকিৎসক, ৬ জন নার্স ও ওয়ার্ডবয় এবং ২ জন সুপারভাইজার। ভবিষ্যতে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পলে এই আইসোলেশন সেন্টার ১০০ শয্যায় উন্নীত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসোলেশন সেন্টার চালু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ