Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৫:৪৪ পিএম | আপডেট : ৫:৫৩ পিএম, ২৭ মার্চ, ২০২০

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। শুক্রবার টুইটারে এক ভিডিওবার্তায় এখবর জানালেন তিনি নিজেই। প্রধানমন্ত্রী বরিস জনসন করোনাভাইরাসের পরীক্ষায় পজেটিভ হয়েছেন বলে ডাউনিং স্ট্রিটও জানিয়েছে। মি. জনসনের হালকা লক্ষণ রয়েছে এবং ডাউনিং স্ট্রিটে সেলফ আইসেলোশেনে থাকবেন।

একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘ইংল্যান্ডের চিফ মেডিকেল অফিসার প্রফেসর ক্রিস হুইটির ব্যক্তিগত পরামর্শে তার করোনভাইরাস পরীক্ষা করা হয়েছিল’। বিবৃতিতে আরও বলা হয়েছে, তিনি এখনও সরকারের সঙ্কট মোকাবেলায় দায়িত্বে থাকবেন। এনএইচএস কর্মীরা ১০ নম্বরে পরীক্ষা চালান।

একটি টুইট বার্তায় মি. জনসন বলেন, ‘গত ২৪ ঘন্টা ধরে আমার মধ্যে হালকা লক্ষণ প্রকাশ পাচ্ছে এবং করোনভাইরাস পরীক্ষায় পজেটিভ হয়েছি। আমি এখন সেলফ আইসেলোশনে যাচ্ছি, তবে আমরা এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরকারের প্রক্রিয়া অব্যাহত রাখব।

ব্রিটেনে এ যাবৎ ১১ হাজার ৬৫৮ জন আক্রান্ত হয়েছে এবং বৃহস্পতিবার পর্যন্ত ৫৭৮ জনের মৃত্যু ঘটেছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন ব্রিটেনের পরবর্তী রাজা হবার তালিকায় এক নম্বরে থাকা প্রিন্স চার্লসও। সূত্র : বিবিসি।



 

Show all comments
  • ha..ha.. ২৭ মার্চ, ২০২০, ৬:৩১ পিএম says : 0
    Their nuclear power other countries thinks as a toy.
    Total Reply(0) Reply
  • lol ২৭ মার্চ, ২০২০, ৬:৩৭ পিএম says : 0
    To crashed their island and removed British nation on the earth, an hour war job enough.
    Total Reply(0) Reply
  • Robin ২৭ মার্চ, ২০২০, ১০:৩৪ পিএম says : 0
    অন্ধ বাঙালির না খাইয়া মরে গেছে, তাদের খাবার ব্রিটিশরা খায়.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্যে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ