Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসদের অভিযোগ-বরিশালে করোনা প্রতিরোধের কোন উদ্যোগ নেই

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৭:৩৪ পিএম

বরিশালে করোনা প্রতিরোধে প্রশাসনের দৃশ্যমান কোন উদ্যোগ নেই বলে অভিযোগ করেছে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)। বুধবার দুপুরে দলটির উদ্যোগে নগরীর ফকির বাড়ি রোডস্থ দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বরিশালের বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী।

ডা. মনীষা বলেন, বরিশালে প্রশাসন, সিটি করপোরেশন ও স্বাস্থ্য অধিদপ্তরের করোনা প্রতিরোধে চোখে পড়ার মতো কোন উদ্যোগ নেই। পরিচ্ছন্নতা করোনা প্রতিরোধের প্রধান নিয়ামক হলেও এ বিষয়ে কোন ধরনের উদ্যোগ দেখা যাচ্ছে না। জনসচেতনতা তৈরীতে জনপ্রতিনিধিদের কোন উদ্যোগ না থাকায় হতাশা প্রকাশ করেন তিনি। এছাড়া বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাস সনাক্তের ব্যবস্থা গ্রহন ও অচল আইসিইউ চালু সহ চিকিৎসা সরঞ্জাম সরবরাহের দাবী জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে বাসদ করোনা চিকিৎসা সহ যে কোন পরামর্শের জন্য হটলাইন চালুর ঘোষণা দেন তিনি। এছাড়া নগরীর ঘনবসতিপূর্ণ এলাকায় সচেতনতামূলক কার্যক্রম গ্রহন করার কথা বলেন ডা. মনীষা চক্রবর্তী। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা বাসদের আহ্বায়ক ইমরান হাবিব রুমন বক্তব্যরাখেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসদ

২৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ