Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাসদের সমাবেশ মানব বন্ধন

গ্যাসের মুল্য বৃদ্ধির প্রতিবাদ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৩:৪৪ পিএম

 

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ বগুডা জেলা শাখার উদ্যাগে সোমবার দুপুরে সাতমাথায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়৷ সমাবেশে সভাপতিত্ব করেন বাসদ বগুডা জেলা আহ্বায়ক কমরেড এ্যাড, সাইফুল ইসলাম পল্টু৷ সমাবেশে বক্তব্য রাখেন বাসদ বগুডা জেলা সদস্য সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম জেলা আহ্বায়ক দিলরুবা নুরী, বাসদ বগুডা জেলার সদস্য রাধা রানী বর্মন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলার সভাপতি ধনঞ্জয় বর্মন প্রমুখ নেতৃবৃন্দ ৷ 

সমাবেশে সাইফুল ইসলাম পল্টু বলেন, সরকারের ভুলনীতি, দুর্নীত ও লুটপাটের দায় জনগণ নেবে না। বিইআরসি একটি সাংবিধানিক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের দায়িত্ব হলো জ্বালানি বিষয়ে জনগণের উপর সরকার বা অন্য কেউ যাতে অযৌক্তিক, অন্যায় কোন কিছু চাপিয়ে দিতে না পারে, সে বিষয়ে জনগণের স্বার্থ দেখা। আইনে আছে গ্যাস ও বিদ্যুৎ কোম্পানিসমূহ লাভজনক অবস্থায় থাকলে কোন অবস্থায়ই দাম বাড়ানো যাবে না।
সামাবেশে অন্য নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে গ্যাসের মূল্যবৃদ্ধির এই গণবিরোধী সিদ্ধান্ত বাতিল করতে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার জন্য দেশপ্রেমিক জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসদ

২৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ