Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সংক্ষিপ্ত বিশ্বসংবাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

লন্ডনে আহত ৪
লন্ডনের ওয়ালথামস্টো এলাকার ব্যস্ত রাস্তায় ছুরিকাঘাতে চারজন আহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার রাতে এ ঘটনা ঘটে। লন্ডন পুলিশের পক্ষ থেকে বলা হয়, আহতরা সবাই ১৫ থেকে ১৬ বছরের কিশোর। তাদের প্রত্যেকের শরীরে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। রয়টার্স।


সিবিএস নিউজ বন্ধ
মার্কিন গণমাধ্যম সিবিএস নিউজ নিউইয়র্কে তাদের সদরদপ্তর পরিষ্কার ও জীবাণুমুক্ত করার জন্য বুধবার বন্ধ করে দিয়েছে। তাদের দুইজন কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তারা এ সিদ্ধান্ত নিলো। অফিস পরিষ্কার করার জন্য স¤প্রচার যন্ত্রপাতি অন্যত্র সরানো হয়েছে। এপি।


বাড়িতেই মাস্ক তৈরি
থাইল্যান্ডের স্বাস্থ্য কর্তৃপক্ষ সার্জিক্যাল মাস্কের পরিবর্তে বাসায় তৈরি কাপড়ের মাস্ক ব্যবহারের পরামর্শ দিয়েছে। থাইল্যান্ডে এ পর্যন্ত ৭০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। ভাইরাস প্রাদুর্ভাবের কারণে গত মাসে মাস্ক ও স্যানিটাইজার বেচাকেনায় নিয়ন্ত্রণ আরোপ করে কর্তৃপক্ষ। রয়টার্স।

কুর্সি থাকবে
মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, ‘‘আগামী ১৫ মার্চ বিধানসভায় আস্থা ভোটে কংগ্রেসের জেতার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। আমরাই বিধানসভায় সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করতে সক্ষম হব’’। কুর্সি কংগ্রেসেরই থাকবে। তিনি বলেন, ‘‘২২জন কংগ্রেস বিধায়কের সঙ্গে যোগাযোগ রয়েছে যদি তারা নিজের ইচ্ছেয় ইস্তফা দিতেন, তাহলে তারা ভোপালে নেই কেন? ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বসংবাদ

২৮ অক্টোবর, ২০২২
২৭ অক্টোবর, ২০২২
২৬ অক্টোবর, ২০২২
১৮ অক্টোবর, ২০২২
১৬ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২
২৫ সেপ্টেম্বর, ২০২২
২০ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২
১৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ