Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় মোটরসাইকেল চাপায় প্রাণ গেল নারীর

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ২:২১ পিএম

ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ার জামগড়া-তেঁতুলতলা শাখা সড়কে মোটরসাইকেলের চাপায় কাওছার বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন।
আজ বৃহস্পতিবার সকালে আশুলিয়ার তেঁতুলতলায় এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা।
নিহত কাওছার বেগম কুমিল্লা জেলার নাঙ্গলকোটের দেওভান্ডার গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। তিনি পরিবার নিয়ে আশুলিয়ার তেঁতুলতলায় ভাড়া বাসায় থাকতেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই নুরুল হুদা জানান, সকালে কাওছার বেগম নামে ওই নারী তেঁতুলতলার বাসা থেকে হেঁটে একই এলাকায় মেয়ের বাসায় যাচ্ছিলেন। এসময় পেছন থেকে আসা একটি বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে মোটরসাইকেলের নিচে চাপা পড়ে ওই নারী মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের চিকিৎসক ডা. কৌশিক জানান, সড়ক দুর্ঘটনায় আহত ওই নারীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। গুরুতর আঘাতপ্রাপ্ত হবার কারণেই ওই নারীর মৃত্যু হয়েছে।
এসআই আরো জানান, ময়নাতদন্ত ছাড়াই লাশ তার পরিবার বুঝে পেতে আবেদন করেছেন। তাই লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। সাগর নামে এক যুবককে মোটরসাইকেলের চালক হিসেবে প্রাথমিকভাবে শনাক্ত করা হয়েছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ