Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাইক্রোর ধাক্কায় পটুয়াখালীতে দুই জন নিহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ২:০৮ পিএম

মাইক্রোবাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও সাতজন।
গতকাল বুধবার সন্ধ্যা রাতে পটুয়াখালী সদর উপজেলার গাবুয়া স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত দু’জন হলেন- পটুয়াখালীর বাউফল উপজেলার দাসপাড়া এলাকার বাসিন্দা কাশেম সিকদারের ছেলে মো. নুরুল ইসলাম (৬০) ও টাউন জৈনকাঠি এলাকার বাসিন্দা মো. আলাউদ্দিন তালুকদার ছেলে মো. কুট্টি তালুকদার (৪২) ।
আহতরা হলেন- মো. খোকন (৩৫), মিরাজ (২৯), লামিয়া (২২), আল-আমীন (৩২), আরিফ (২০), আবদুর রাজ্জাক হাং (৫০), এস কান্দার বয়াতী (৫৫)।
পটুয়াখালী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, সন্ধ্যায় বরিশাল থেকে পটুয়াখালী যাওয়ার পথে দ্রুত গতির একটি মাইক্রোবাস গাবুয়া স্ট্যান্ড এলাকায় দু’টি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার নয় যাত্রী আহত হয় হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নুরুল ও কুট্টিকে মৃত ঘোষণা করেন। আহতদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন। ঘাতক মাইক্রোবাসটিকে জব্দ করা হলেও চালক পালিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ