Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালিয়াকান্দিতে পেঁয়াজ ভর্তি ট্রাক উল্টে নিহত ১, আহত ১১

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৩:২০ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের টিএনটি অফিসের পাশে শনিবার ৭মার্চ রাত ১০ টার দিকে পেঁয়াজ ভর্তি ট্রাক উল্টে এক ব্যবসায়ী নিহত ১১ জন আহত।
উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধী নগর হাট থেকে পেঁয়াজ ভর্তি ট্রাক যোগে টিএনটি অফিসের পাশে আসা মাত্র ট্রাক যশোর-ট, ১১-৫০০৭ উল্টে ট্রাকের চাপায় পরে সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেটুয়া গ্রামের আনা সরদারের ছেলে পেঁয়াজ ব্যবসায়ী এনায়েত সরদার (৫০), নিহত হয়েছে। পেঁয়াজ ভর্তি ট্রাকে থাকা সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেটুয়া গ্রামের নিহতের ছোট ভাই রেসাত সরদার (৪৫) সহ এলাকার ব্যবসায়ী বাহারুল, জুলু, বুলবুল, জিয়া, কালু সহ ১১ জন আহত হয়। খবর পেয়ে বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বালিয়াকান্দি ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করে। ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শংকর বিশ্বাস জানান, তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে গিয়ে ট্রাকের চাপায় পরে থাকা ব্যবসায়ীদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া পর কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত বলে ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ