Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ২:৩৮ পিএম

ফেনী জেলার সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার মতিগঞ্জ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

মিরসরাইয়ের দুই যুবক সোনাগাজীতে মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। এরা হলেন মো. আজিজুল হক সাহেদ (২৫) ও জিয়া উদ্দিন বাবলু (২২)। নিহত সাহেদ মিরসরাই উপজেলার ৪ নং ধুম ইউনিয়নের নাহেরপুর গ্রামের তাজুল ইসলামে ছেলে ও বাবলু একই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ইমামপুর গ্রামেরে মৃত বশির আহম্মদের ছেলে। বাবলু মিরসরাই মাদরাসা থেকে এবার কামিল পরীক্ষার্থী ছিলেন।

জানা গেছে, দুর্ঘটনার পর ঘটনাস্থলে মারা যান আজিজুল হক সাহেদ। গুরুতর আহত অবস্থায় বাবলুকে প্রথমে ফেনী জেনালের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত বাবলুর বড় ভাই সোহেল খাঁন জানান, বৃহস্পতিবার রাতে তারা কয়েকটি মোটরসাইকেল যোগে বন্ধুরা সোনাগাজীতে ঘুরতে যায়। মতিগঞ্জ বাজারের পাশে রাস্তায় একটি ব্রিজের কাজ চলছিলো। তারা দেখতে না পেয়ে মোটরসাইকেল সহ নিচে পড়ে যায়। পরে অন্য বন্ধুরা উদ্ধার করে হাসাপাতালে নিয়ে গেছে। সাহেদ ঘটনাস্থলে মারা যায়। আমার ভাই রাত ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যালে মারা গেছে।

সোনাগাজী মডেল থানার ওসি মাঈন উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে সাহেদ নিহত হলেও পরবর্তীতে বাবুল চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ