Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে বাস চাপায় শিক্ষা অফিসের প্রধান সহকারীর মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১১:০৪ এএম

পটুয়াখালীতে অফিস থেকে বাড়ী ফেরার পথে বাস চাপায় পৃষ্ঠ হয়ে মোঃ সুলতান আহম্মেদ(৫৬) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহত সুলতান আহম্মেদ পটুয়াখালী জেলা শিক্ষা অফিসের প্রধান সহকারী হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পটুয়াখালী-বরিশাল মহাসড়কের লেবুখালী ফেরিঘাটে এ ঘটনা ঘটে। তার গ্রামের বাড়ী বাউফল উপজেলার নাজিরপুর ছোট ডালিমা গ্রামে। তিনি দীর্ঘদিন পটুয়াখালী জেলা শক্ষিা অফিসে কর্মরত ছিল। দুমকী থানা পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

ঘটনার বরাদ দিয়ে দুমকী থানার অফিসার ইনচার্জ মে‌হে‌দি হাসান জানান, নিহত সুলতানের পরিবার বরিশালে বসবাস করায় বৃহস্পতিবার অফিস শেষে বরিশাল পরিবারের কাছে রওনা হয়। লেবুখালী ফেরিঘাটের দক্ষিণ থেকে পণ্টুন পাড় হয়ে ফেরীতে ওঠার সময় পিছন থেকে আল-আমিন পরিবহন(বরিশাল মেট্রো-ব ১১-০০২১)যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর জখম হয়,পরে স্থানীয় জনগণ ও পুলিশ তাকে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে আসে । কর্তব্যরত চিকিৎসক গুরুতর জখম সুলতানকে মৃত ঘোষণা করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ