Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে মোটরসাইকেল-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ ১ নিহত, আহত ২

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ৮:১৬ পিএম

লক্ষ্মীপুরে মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আবদুর সামাদ নামের এক শিশু নিহত হয়েছে। এঘটনায় আরো ২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর-রামগঞ্জে সড়কের মির্জাপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে রামগঞ্জে অভিমুখে মোটর সাইকেল যোগে রওনা হন ৩ বন্ধু। দ্রুতগতি সম্পন্ন মোটর সাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় সিএনজি অটোরিক্সার আরোহী আবদুর সামাদ ঘটনাস্থলে নিহত হন। তার অপর ও সিএনজি চালক আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সে লক্ষ্মীপুর আবদুর সামাদ সদর উপজেলার পার্বতিনগর ইউনিয়েনের এলাকার মোঃ সুমনের ছেলে। আহতরা হলেন চালকসহ ২জন। এর মধ্যে আহত আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ