Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুয়াকাটা সৈকতে মোটরসাইকেল-ট্রাক দুর্ঘটনা, আহত ৩

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৪:৩৫ পিএম

কুয়াকাটা সৈকতে বালুবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় জেলে সহ তিন আরোহী গুরুতর আহত হয়েছে। এসময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। আহতদের আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট্য হাসপাতাল ও মহিপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে চায়না প্রকল্পের অধীনে চলমান কুয়াকাটা বেড়িবাাঁধের কাজে নিয়োজিত একটি বালুবাহী ট্রাক সৈকত থেকে বেড়িবাঁধে উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের মুখোমুখি দুর্ঘটনার কবলে পড়ে। এঘটনায় মোটরসাইকেলে থাকা তিন আরোহী যথাক্রমে মোঃ নুরআলম (৩২), ছালাম শেখ (৬০) ও জালাল খাঁ (৪৫) গুরুতর আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তিনজনকেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। আহতদের বাড়ি কুয়াকাটার খাজুরা এলাকায়।
কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালের ডাঃ মোঃ তানজিম হোসেন জানান, আহতদের তিনজনের অবস্থাই গুরুতন। তবে এদের মধ্যে নুরআলমের অবস্থা সংকটাপন্ন। এদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে। মহিপুর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি থানা হেফাজতে রাখা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ