Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় চালক নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০৬ পিএম

দাঁড়িয়ে থাকা বালুবাহী ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় ইমন (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি পিকআপটি চালাচ্ছিলেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (৩ মার্চ) সকাল ৬টার দিকে গাজীপুর নগরীর পোড়াবাড়ী র্যাব ক্যাম্পের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমন নেত্রকোনার পূর্বধলা থানার কুমারকান্দা এলাকার বিল্লালের ছেলে। তিনি পিকআপ চালকের সহকারী (হেলপার) হলেও গাড়ি চালাচ্ছিলেন। আহত দেলোয়ার ও লাল মিয়ার বাড়ি একই এলাকায়। তারা গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

গাজীপুর সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন জানান, লাউ ও ডাব ভর্তি পিকআপ চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন ইমন। পথে মহাসড়কে দাঁড়িয়ে থাকা বালুভর্তি একটি ট্রাকের পেছনে পিকআপটি ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় চালকের সিটে বসা হেলপার ইমন ঘটনাস্থলেই নিহত হন এবং তার শরীর পিকআপে আটকে থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা পিকআপের সামনের অংশ কেটে ইমনের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ