Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাফেজ ছাত্রদের পাগড়ি ও সনদ প্রদান

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:০২ এএম

কুমিল্লার বাঙ্গরা বাজার থানাধীন হায়দরাবাদ গ্রামে প্রতিষ্ঠিত সায়েমা হক মেমোরিয়াল হাফিজিয়া এতিমখানার হাফেজ ছাত্রদের গত শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে পাগড়ী প্রদান ও সনদ বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন হক শিক্ষা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা সামছুল হক। বিশেষ অতিথি ছিলেন জাতীয় বিশ^বিদ্যালয়ের সিনিয়র সহকারী রেজিস্টার গোলাম কিবরিয়া।
এতিমখানার সভাপতি আবুল খায়ের মাস্টারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সরকারের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যক্ষ মেজর অবসরপ্রাপ্ত আসাদুজ্জামান, অধ্যক্ষ মাহবুব আলম, প্রধান শিক্ষক শাহজাহান মিয়া, সুপার হাফেজ হোসাইন আহম্মেদ, প্রভাষক গোলাম জিলানী, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল কাদের, রফিকুল ইসলাম, আরিফুল ইসলাম হারুন ও মাওলানা আক্তার হোসেন।
অনুষ্ঠানে হাফেজ ছাত্রদের পাগড়ী পড়িয়ে দেন হাফেজ মাওলানা আমিরুল ইসলাম। পরে তাদের মাঝে সনদ বিতরণ করেন হক শিক্ষা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা সামছুল হক। একই সাথে বাংলা ও ইংরেজি হাতের লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়।



 

Show all comments
  • Hafej MdrajiurRahman ১০ মার্চ, ২০২১, ৮:২২ পিএম says : 0
    Ami ekta hafej er sonod chai sudhu nomuna hisabe
    Total Reply(0) Reply
  • MD salaiddin ১১ জানুয়ারি, ২০২২, ৮:১৫ পিএম says : 0
    আমি হাফেজ হওয়ার পরে সনদ পাই নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাফেজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ