Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিক্ষা সফর থেকেই ৫ শিক্ষার্থীর চিরবিদায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১১:০৫ এএম

নেত্রকোনার দুর্গাপুরে বালুবাহী ট্রাকের ধাক্কায় ৫ শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। তাদের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাত ৯টার দিকে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে দুই শিক্ষার্থীর পরিচয় জানা গেছে। তারা হলো ময়মনসিংহের গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আসাদুজ্জামান ও ইয়াসিন। অন্যদের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রায় ৪৫ জন শিক্ষার্থী দু’টি পিকআপ ভ্যানে করে বিজয়পুরে সাদা মাটির পাহাড় দেখতে যায়। সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরছিলো।

পিকআপ ভ্যানটি রাত ৯টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের কালামার্কেট এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। এ সময় আরও অন্তত ৪ জন আহত হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ