Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুবকের

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৬ এএম

মোবাইলের হেডফোন কানে লাগিয়ে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় নির্মমভাবে প্রাণ হারিয়েছেন শাহিন আলম (২৯) নামে এক যুবক। গতকাল সকাল সোয়া নয়টায় নরসিংদী শহরের ব্রাহ্মন্দী রেল ক্রসিংয়ের অদূরে দুর্ঘটনাটি ঘটে। নিহত শাহীন আলম রায়পুরা দড়িপাড়া কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোভাইডার ছিলেন। রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামের সিদ্দিক মিয়ার পুত্র শাহিন আলম মিরপুর এলাকার একটি মেসে বসবাস করতেন এবং এখান থেকেই রায়পুরা দড়িপাড়া কমিউনিটি ক্লিনিকে চাকরি করতেন।
গতকাল সকাল সোয়া নয়টায় মেস থেকে বেরিয়ে কর্মস্থলের উদ্দেশে রওনা দেয়। এ সময় কানে মোবাইলের হেডফোন লাগিয়ে রেললাইন পার হওয়ার সময় দুই লাইনে দুটি ট্রেন আসতে থাকে। সামনের লাইনে ট্রেনটি দেখতে পেয়ে শাহিন আলম দ্বিতীয় লাইনে গিয়ে ওঠে। আর তখনই চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি তাকে দ্রুত বেগে ধাক্কা দিয়ে চলে যায়।
এতে লাইন থেকে ছিটকে পড়ে সাথে সাথেই প্রাণ হারায় শাহিন আলম। ট্রেনের আঘাতে তার মাথার খুলি উড়ে যায়। খবর পেয়ে রেলওয়ে ফাঁড়ি পুলিশ শাহীনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ