Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পল্টনে বহুতল ভবনে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর পল্টনের কালভার্ট রোডে ডি আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে বহুতল ভবনটির ১২ তলায় আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, গতকাল দুপুর ২টা ৫০ মিনিটের সময় আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট গিয়ে বিকেল ৩টা ৫০ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আনে।
তিনি জানান, আগুনে তিন লাখ টাকা ক্ষতি হয়েছে। তবে এক কোটি টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। তবে আগুন লাগার কারণ এখনো যায় যায়নি। আগুন লাগার ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত সাপেক্ষে আগুন লাগার কারণ জানা যাবে বলে জানান তিনি।
তিনি আরো জানান, ভবনটিতে ইসলামী ইনস্যুরেন্সের প্রধান কার্যালয়সহ বেশ কিছু বাণিজ্যিক প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে। ওই ভবনে ১২ তলায় আগুন লাগে। এই তলায় কয়েশ কর্মকর্তা-কর্মচারী অবস্থান করছিলেন। তবে আগুন লাগার খবর পেয়ে তারা সবাই নিচে নেমে যান। এতে কেউ হতাহত হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহুতল ভবন

১৪ ফেব্রুয়ারি, ২০২০
৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ