Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফে বাসের ধাক্কায় মাদ্রাসাছাত্রী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৪ পিএম

আজ সকালে কক্সবাজারের টেকনাফ উপজেলায় পর্যটকবাহী বাসের ধাক্কায় এক মাদ্রাসাছাত্রী নিহত হয়েছে। নিহতের নাম তাসনুর সুলতানা মৌসুমী (৬)।বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত তাসনুর সুলতানা মৌসুমী টেকনাফ নয়াপাড়া এলাকার রহমানিয়া হোসাইনিয়া নুরানী মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী। সে একই এলাকার নুরুল বশরের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্পেশাল সার্ভিস পরিবহনের একটি বাস (কক্স-জ-১১-০২৬৭) সেন্টমার্টিনগামী পর্যটকদের নিয়ে দ্রুতগতিতে টেকনাফের দমদমিয়া জাহাজঘাটের দিকে যাচ্ছিল। এ সময় বাসটি ওই ছাত্রীকে ধাক্কা দেয়।

আশপাশের লোকজন মৌসুমীকে উদ্ধার করে পার্শ্ববর্তী এনজিও পরিচালিত চিকিৎসাকেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মহিউদ্দিন জানান, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। তবে গাড়িচালক ও হেলপার পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ