Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রিজ ভেঙ্গে নদীতে ট্রলি, নিখোঁজ ১

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জে মধুখালী নদীর ব্রীজ ভেঙ্গে তিনজন গুরুতর আহত ও একজন নিখোঁজ রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বালু বোঝাই একটি ট্রলি চলাচলের অনুপোযোগী আয়রণ ব্রীজটি পারাপারের এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালী গ্রামের মজিবুর প্যাদার ছেলে আনিস প্যাদা (৪০) নিখোঁজ রয়েছে। নিখোঁজের উদ্বারে ফায়ার সার্ভিস, ইউনিয়ন পরিষদসহ স্থানীয় ডুবুড়িদল কাজ করছে বলে জানিয়েছেন মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরন। আহত শাহিন হাওলাদার (২৬), ট্রলি চালক মোজাম্মেল হাওলাদার (৪২), সেলিম গাজী (৩২)কে স্থানীয়রা দ্রুত উদ্বার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত ট্রলি চালক মোজাম্মেল হাওলাদারকে উন্নত চিকিৎসার বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতক্ষদর্শীরা জানায়, স্থানীয় শাহিন হাওলাদারের ভাড়ায় চালিত ঐ ট্রলিটি ঝুঁকিপূর্ণ ব্রীজে মালামাল পারাপার করতে বাধ্য করে। নিষেধ অমান্য করে ট্রলি পারাপার করলে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ