Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী নিহত

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৭ পিএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি এম এ রউফের স্ত্রী মাকসুদা বেগম শান্তি (৪২) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া নিজবাড়িতে জানাযা নামাজ শেষে দাফন করা হয়।

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাত ১০টার দিকে তিনি স্বামীর মোটর সাইকেলযোগে সদর উপজেলার নরুন্দি বাবার বাড়ি থেকে ফিরছিলেন। পথিমধ্যে জামালপুর-টাংগাইল-দিগপাইত রোডের খুনি বটতলা এলাকায় এলে চলন্ত মোটর সাইকেলের পেছন থেকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ষোষনা করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃতকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

সাংবাদিকের স্ত্রীর অকাল মৃত্যুতে সরিষাবাড়ীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভূতি ব্যক্ত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ