Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২৬ পিএম

বরিশাল মহানগরীর বগুড়া রোডের শিতলাখোলা এলাকায় পৈত্রিক সম্পত্তি নিয়ে বিবাদে ভাই ভাইয়ে সংঘর্ষে ফরিদ নামে একজন নিহত হয়েছে। বিএমপির কোতয়ালী পুলিশ শাহ আলম নামে এক ভাইকে গ্রেফতার ছাড়াও অপর ভাই মফিজুল ও তার ছেলে সিয়ামকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে বলে জানিয়েছে। প্রকাশ্য দিবালোকে পিটিয়ে এ হত্যার ঘঁনায় এলাকায় আতংকের সাথে ব্যপক চাঞ্চল্যও ছড়িয়েছে।

দশ ভাই ও ৩ বোনের একজন ছিলেন নিহত ফরিদ (৪৫)। সে পৈত্রিক বাড়ীর সামনে একটি দোকান ঘর ভাড়া দিয়ে সংসার চালাত। কিন্তু বিভিন্ন কারনে দীর্ঘদিন ধরেই ফরিদ সহ অন্যান্য ভাইদের মধ্যে বিরোধ চলে আসছিল। শণিবার দোকান ভাড়া নিয়ে কয়েক ভাইয়ের সাথে ফরিদের বচসা শুরু হয়। এক পর্যায়ে তারা লোহার পাইপ ও ইট নিয়ে ফরিদকে আক্রমন করে। এতে গুরুতর আহত ফরিদ রক্তাক্তবস্থায় লুটিয়ে পড়লে আসেপাশের মানুষ ছুটে এসে দ্রæত শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

পুলিশ ফরিদের অপর এক ভাই মজিবর ও দোকানের ভাড়াটিয়া কাজাজ’কেও খুজছে বলে জানা গেছে। নিহতের লাশ ময়না তদন্তে মর্গে রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ