Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে স্ত্রীকে ছুরিকাঘাতের পর স্বামীর আত্মহত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৯ এএম

ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীকে ছুরিকাঘাতের পর স্বামী নিজের বুকে ছুরি দিয়ে আঘাত করে আত্মহত্যা করেছে। নিহত ব্যক্তির নাম মো. রাসেল (২৭)। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জের পূর্ব আগানগরের আলম টাওয়ারের সামনে বেরিবাধ সড়কে। গুরুতর জখম স্ত্রী আম্বিয়াকে (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই সৌরভ কুন্ডু জানান, নিহত ও আহত দু’জন স্বামী-স্ত্রী। পারিবারিক কলহের কারণে উভয়েই আলাদা বসবাস করতেন। তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। ঘটনাস্থলের পাশের একটি গার্মেন্টসে পোশাক শ্রমিকের কাজ করতেন আম্বিয়া। রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে রাসেল তার পথ আটকায় এবং আম্বিয়াকে তার সঙ্গে যাওয়ার অনুরোধ করে। আম্বিয়া তার সাথে যেতে রাজি না হওয়ায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে রাসেল ছুরি দিয়ে আম্বিয়াকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে রক্তাক্ত করে। পরে সে নিজের বুকে ছুরি চালিয়ে আত্মহত্যা করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয় লোকজন আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যান। আহত অবস্থায় রাসেল সেখানে মারা যায়। অবস্থার অবনতি হওয়ায় আম্বিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ