Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৪ ট্রেনযাত্রী অসুস্থ

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৮ পিএম

অজ্ঞান পাটির খপ্পরে পরে নেশা জাতীয় পয়োজন খেয়ে অসুস্থ্য হয়ে পরা অচেতন অবস্থায় ৪ ট্রেনযাত্রীকে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ আশংকাজন অবস্থায় উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাদের অবস্থার অবনতি হলে বগুড়া শহিদ জিয়া মেডিক্যাল হাসপাতালে স্থান্তর করা হয় বলে জানাগছে। অসুস্থ্য যাত্রীরা হলেন বগুড়া খান্দারের শহিদুল ইসলামের ছেলে মাজেদুল ইসলাম (২০) লারমনিহাটের হাতিবান্ধা আমঝর গ্রামের আহমদের ছেলে আজিম উদ্দীন (২৫) বগুড়ার সোনাতলার ইয়াতপুর গ্রমের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ জাকিউল (৩২) ও বগুড়ার সারিয়াকান্দির মূত আজিজারের ছেলে রবিউল ইসলাম (৪৫)। তাদের কাছে আন্তঃনগর করোতোয়া ট্রেনের টিকিট পাওয়া যায় বলে জানাগাছে।
জানাযায়,বৃহস্পতিবার রাত সাড়ে ১১টারদিকে কেবাকারা নেশা জাতীয় পয়োজন খাওয়াইয়া তাদের সর্বস্ব লুট করে নিয়ে সান্তাহার জংশন স্টেশনের ৪ নম্বর প্লাটফরমে ফেলে রেখে যায়। পরে সংবাদ পেয়ে স্থানীয় রেলওয়ে থানার ওসি মনজের আলী সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে নিজ খরছে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভতি করেন। সেখানে তাদের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতারে স্থান্তর করা হয়েছে। সান্তাহার রেলওয়ে থানার ওসি মোঃ মনজের আলী এঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং বলেন রোগীদের চিকিৎসা চলছে তাদের খোজ খবর রাখা হচ্ছে ও তাদের পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ