Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীর বকশীবাজার আহমদিয়া মাদরাসার সামনে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েছেন লালন নামের এক ব্যবসায়ী। গতকাল বেলা পৌনে ১২টায় তাকে অচেতন অবস্থায় এক পথচারী উদ্ধার করে ঢাকা মেডিকেল

কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে তার পাকস্থলী পরিষ্কার করে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।
ওই ব্যবসায়ীকে উদ্ধার করে নিয়ে আসা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী এনামুল হক জানান, আমি বাসা থেকে বের হয়ে দেখি একজন রাস্তার উপর পড়ে আছে। পরে আমি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তিনি আরও জানান, তার মিরপুরের কচুক্ষেত এলাকায় ব্যাগের দোকান আছে। ব্যাগ কেনার জন্যই তিনি এখানে এসেছিলেন। তার মোবাইল দিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। তার বাড়ি চাঁদপুর জেলায়। তার কাছে কত টাকা ছিল সে বিষয়ে কিছু জানতে পারিনি।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যবসায়ীকে পথচারী উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এসেছিল। পরে তার পাকস্থলী ওয়াশ দিয়ে মিডফোর্ড হাসপাতালে পাঠায় চিকিৎসক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ