Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে এএসআই

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

এবার অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন এপিবিএনের এক এএসআই। মোহাম্মদপুরে বসিলা এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটেলিয়নের (এপিবিএন) এএসআই মীর আব্দুল হান্নান। গতকাল রোববার বিকেল পাঁচটায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।


আব্দুল হান্নানের স্ত্রীর বড় ভাই আব্দুল মোমেন বাবলু বলেন, রোববার ছুটিতে সাতক্ষীরা জেলার কলারোয়ার উদ্দেশে এয়ারপোর্ট থেকে গাবতলী এলাকায় যান হান্নান। প্রতারক চক্র তাকে অজ্ঞান করে সাথে থাকা টাকা-পয়সা নিয়ে মোহাম্মদপুর বসিলা এলাকায় ফেলে যায়। দুপুর দুইটার দিকে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসি। তার পাকস্থলী ওয়াশ করা হয়েছে। চিকিৎসক তাকে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেছেন। এখন তার চিকিৎসা চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, হান্নানের জ্ঞান ফিরলে জানা যাবে তার কাছে কত টাকা ছিল। বিষয়টি স্থানীয় পুলিশকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টির খপ্পরে এএসআই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ