Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে অজ্ঞান পার্টির ৪০ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক অভিযান পরিচালনা করে অজ্ঞানপার্টির ৪০ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটান পুলিশ (ডিএমপি)। গ্রেফতারকৃতরা কোরবানির ঈদকে সামনে রেখে রাজধানীর বিভিন্ন মার্কেট, পশুর হাট, বাসস্ট্যান্ড, সদরঘাট ও রেলস্টেশন এলাকায় মানুষকে অজ্ঞান করে টাকা ও মালামাল হাতিয়ে নেওয়ার প্রস্তুতি নিয়েছিল বলে জানিয়েছে পুলিশ।
ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেন বলেন, বুধবার দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি দক্ষিণ বিভাগ ১৯ জনকে, পশ্চিম বিভাগ সাতজনকে এবং সিরিয়াস ক্রাইম বিভাগ অজ্ঞান পার্টির ১৪ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে চেতনানাশক ট্যাবলেট, ট্যাবলেট মিশ্রিত খেজুর, হালুয়া ও জুস উদ্ধার করা হয়েছে।
তিনি আরও বলেন, ঈদকে সামনে রেখে তারা বড় ধরণের প্রস্তুতি নিয়েছিল। গ্রেফতারকৃতরা টার্গেটকৃত ব্যক্তিকে কৌশলে চেতনা নাশক ট্যাবলেট মিশ্রিত খাবার খাওয়ানোর চেষ্টা করে। টার্গেট করা ব্যক্তি রাজি হলে কৌশলে ট্যাবলেট মিশ্রিত খাবার খাওয়ানো হয়। তাদের অন্য সদস্যরা খাবার খেলেও শুধুমাত্র টার্গেট ব্যক্তির খাবারে অজ্ঞান করার ট্যাবলেট মেশানো থাকে। এরপর অজ্ঞান হওয়া ব্যক্তির সঙ্গে থাকা টাকাসহ মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ