Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাত সকালে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে ফিরলেন লাশ হয়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১১:২৮ এএম

সাত সকালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সুলতান মাহমুদ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে নওগাঁর পত্নীতলা উপজেলার আঁখিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুলতান মাহমুদ উপজেলার কুটইল গ্রামের জব্বার হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে সুলতান মাহমুদ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে জেলার ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন বাজারের উদ্দেশ্যে বের হন। তিনি আগ্রাদ্বিগুন সড়কের আঁখিয়া এলাকায় পৌঁছালে একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে পাকা রাস্তার নিচে মোটরসাইকেল নামিয়ে দেন। পরে আবার পাকা সড়কে ওঠার চেষ্টা করলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার বিষয়টি নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ