Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাসের ধাক্কায় রাখাইন শিক্ষার্থীর মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:৪১ পিএম

কলাপাড়ায় বিআরটিসি বাসের ধাক্কায় মাহিন্দ্রা থেকে ছিটকে পড়ে এসো (৮) নামের এক শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মহিপুর সদর ইউপির ইউসুফপুর মহিলা মাদ্রাসার সামনে এ দূর্ঘটনায় ঘটে। এসময় আহত হয় ওই শিক্ষার্থীর মা ইমেন হাওলাদার (৩৪) ও ফুফু মায়ে (২৮)। নিহত এসো আলীপুর হাতিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী ও কালাচান পাড়া রাখাইন পল্লীর উবাচুর এক মাত্র সন্তান।

আহতরা জানান, আলীপুর থেকে কলাপাড়া হয়ে নানা বাড়ি রাঙ্গাবালি যাচ্ছিল শিশু এসো সহ তার পরিবারের সদস্যরা। পথে ইউসুফপুর মহিলা মাদ্রাসার সামনে পৌছলে ঘাতক বাসটি পিছন দিক থেকে মাহিন্দ্রাটিকে ধাক্কা দেয়। এসময় শিশুটি ছিটকে নিচে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক এসোকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় পরিবহনের চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে(ঢাকা মোট্রে ব-১১-১২৪৪) আটক করেছে পুলিশ।

কলাপাড়া থানার ভার প্রাপ্তকর্মকর্তা (ওসি) মনিরিুল ইসলাম জানান, শিশুটির মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ