Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় দুই স্কুল ছাত্রের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৮ পিএম

রাজশাহী গোদাগাড়ীর তানোর আমনুরা মহাসড়কের সাধুরমোড় এলাকায় মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এক সহপাঠী প্রাণে বেঁচে গেছে। তারা সবাই রাতাহারি ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। আজ বুধবার সকাল ১০টার দিকে রাজশাহীর গোদাগাড়ী এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীরা হলেন, উপজেলার আতাহার-রাতাহারি এলাকার হামিদুর রহমানের ছেলে আব্দুল আলিম সোহাগ (১২) ও আলমঙ্গীর হোসেনের ছেলে সুমন (১১)। এছাড়া আহত সহপাঠী হলেন, জাহিদ হাসান (১১)। আহত নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ বলেন, একটি সাইকেলে তারা তিনজন অপর সহপাঠীকে স্কুলে যাওয়ার জন্য ডাকতে যায়। পথে সাধুর মোড় এলাকায় মাইক্রোবাসের সঙ্গে বাইসাইকেলের ধাক্কা লাগে তারা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দু’জন মারা যায়। এছাড়া আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ঘাটত মাইক্রোবাসটিকে আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ