Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পোলিং এজেন্ট সুমন হত্যা মামলা জড়িতরা অধরা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলরের পোলিং এজেন্ট সুমন শিকদার (২৪) হত্যার ঘটনায় মামলা দায়ের করেছেন তারা বাবা আনোয়ার আহমেদ। অজ্ঞাত পরিচয়ের ২৫ থেকে ৩০ জনের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা করা হয়। অন্যদিকে গতকাল পর্যন্ত এ ঘটনায় জড়িতদের শনাক্ত বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে হতাশা ও ক্ষোভ বিরাজ করছে।
মোহাম্মদপুর থানার ওসি মো. আবদুল লতিফ জানান, গত রোববার সুমনের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। খুনি শনাক্ত করার চেষ্টা অব্যাহত আছে। শিগগির আইনের আওতায় আনা হবে জড়িতদের। তিনি বলেন, এ হত্যাকান্ডে কে বা কারা জড়িত, তা এখনও জানা যায়নি। তদন্ত চলছে। এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।
নাম প্রকাশে অনিচ্ছুক রায়ের বাজারের এক ব্যবসায়ী দৈনিক ইনকিলাবকে বলেন, শত শত লোকজনের সামনে সুমনসহ ৬ জনকে কুপিয়েছে দুর্র্বৃত্তরা। সবাই জানে ওই দুর্বৃত্ত কারা বা কাদের সেল্টারে থাকে। এরপরও পুলিশ বলছে এদের শনাক্ত করা যায়নি। গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। এ নিয়ে এলাকার সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। গত শনিবার রাতে মোহাম্মদপুরের রায়ের বাজার এলাকার রহিম বেপারী ঘাটে নির্বাচনীর পর কুপিয়ে হত্যা করা হয় সুমনকে। এ ঘটনায় আরও ৫ জন আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এজেন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ