Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক এমপি ওয়াজি উদ্দিন খানের দাফন সম্পন্ন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

সর্বস্তরের মানুষের ভালোবাসা আর শ্রদ্ধায় চিরনিদ্রায় শায়িত হলেন, পাবনার মুরব্বী, বর্ষিয়ান নেতা ,আওয়ামী লীগের সাবেক এম পি ও জেলা আওয়ামী লীগের একটানা ২৫ বছরের সভাপতি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খান। তার নির্বাচনী এলাকা পাবনা-৩ (চাটমোহর,ভাঙ্গুড়া ফরিদপুর মিলিয়ে) প্রথম নামাজে জানাজায় হাজারো মানুষ শরিক হন। এখানে নামাজের আগে বক্তব্য রাখেন, পাবনা-৩ আসানের বর্তমান এম.পি আলহাজ্ব মকবুল হোসেন, বিএনপি’র সাবেক এম.পি কে.এম আনোয়ারুল ইসলাম, চাটমোহর উপজেলা পরিষদ চেয়াম্যান ও জেলা আওয়ামী লীগসহ সভাপতি আব্দুল হামিদ মাষ্টার, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. একেএম সামসুদ্দিন খবীর প্রমুখ ।

গতকাল শনিবার সকালে পাবনা শহরের মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে এই মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় ওয়াজি উদ্দিন খানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল। পরে সকাল ১১টায় ওয়াজি উদ্দিন খানের লাশ তার নির্বাচনী এলাকা পাবনা-৩ এর চাটমোহর বালুচর মাঠে নেয়া হয়। এরপর পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রখ্যাত এই শ্রমিক নেতার লাশ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। ওয়াজি উদ্দিন খানের দ্বিতীয় নামাজে জানাজা দুপুর ২টায় পাবনা পুলিশ লাইনস্ মাঠে অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ