Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিসাইডিং অফিসারই বের করে দিলেন বিএনপির দুই এজেন্টকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১০:১৪ এএম

রাজধানীর ৪০নং ওয়ার্ডের ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ছোলমাইদ এমদাদুল উলুম মাদ্রাসার মহিলা ভোট কেন্দ্রে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. আতাউর রহমানের এজেন্ট হিসেবে নিয়োগ দেয়া হয় মোসা. ফাতেমা আক্তার ও শাহানা আক্তারকে। কিন্তু তাদের এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করতে দেননি খোদ প্রিসাইডিং অফিসার মো. শাজাহান।
এজেন্টদ্বয় জানান, তারা সঠিক কাগজপত্র নিয়ে উপস্থিত থাকলেও প্রিসাইডিং অফিসার তাদের কাগজপত্র গ্রহণ করেননি। তাদেরকে দায়িত্ব পালন করতে না দিয়ে পুলিশের উপ পরিদর্শক রায়হানের মাধ্যমে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়। এ ব্যাপারে এই প্রতিবেদককে প্রিসাইডিং অফিসার শাজাহান বলেন, সেই দুই মহিলা এজেন্ট সময়মত কেন্দ্রে উপস্থিত হয়নি। এ কারণে তাদেরকে এজেন্ট হতে দেয়া হয়নি। প্রার্থী আতাউর রহমানের অভিযোগ শুধু মহিলা কেন্দ্র নয় ছোলমাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয় পুরুষ কেন্দ্র থেকেও তার এজেন্টদের বের করে দিয়েছে সরকারি দলীয় কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম ঢালীর লোকজন।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:১৪ এএম says : 0
    এমনটা অতি উৎসাহী বাড়াবাড়ী।
    Total Reply(0) Reply
  • kobirul islam pappu ১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৪৯ এএম says : 0
    সঠিক সংবাদ
    Total Reply(0) Reply
  • [email protected] ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৮ পিএম says : 0
    এরকম হবে আগেই মনে করেছিলাম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ