Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কপিলের উপর রেগে গেলেন সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১০:০২ পিএম

কমেডিয়ান কপিল শর্মার উপর বেজায় রেগে গেলেন সাইফ আলি খান। স্ত্রী কারিনা কপূরকে নিজের অনুষ্ঠানে ডেকে কপিলের ফ্লার্ট করার ঘটনায় খানিক ক্ষুব্ধই তিনি।
শুক্রবার মুক্তি পেয়েছে সাইফের ছবি ‘জওয়ানি জানেমন’। আর সেই ছবির প্রচারেই কপিলের অনুষ্ঠানে এসে কমেডিয়ান কপিলকে সাইফের প্রশ্ন, ‘তোমার বিয়ে হয়ে গিয়েছে না? কেন জিজ্ঞাসা করছি বল তো? আমার স্ত্রী করিনা তোমার অনুষ্ঠানে এসেছিল কিছু দিন আগে। তা দেখলাম পুরো শো জুড়েই তোমার নজর ওর দিকেই ছিল।’

অন্য কেউ হলে হয়ত, ছোটে নবাবের ‘হুঙ্কারে’ খানিকটা ভয়ই পেয়ে যেতেন। কিন্তু কপিল মানেই একরাশ মজা। তাই স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই হাসতে হাসতে কপিলের উত্তর, ‘না স্যর, করিনা বলে নয়। আমি সবার স্ত্রীদের সঙ্গেই এমন ব্যবহারই করে থাকি।’

সাইফের সাথে তাব্বুও এসেছিলেন ওই অনুষ্ঠানে। তাব্বুর উচ্চতাও নিয়েও ঠাট্টা করতে শুরু করেন কপিল। তাব্বুকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনি কি হিল জুতো পরেই জন্ম নিয়েছিলেন?’ সাইফকে জিজ্ঞাসা করেন, কোনোদিনও সোশ্যাল মিডিয়ায় কাউকে ‘এটা শেয়ার করলে আপনার ভাগ্য ভাল যাবে’ মার্কা মেসেজ পাঠিয়েছেন কি না?

উত্তরে সইফ বলেন, হ্যাঁ, ছোটে নবাবও করেছেন এমনটা। যদিও জীবনে একবারই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ