Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা সিনিয়র মাদরাসায় ২০২০ সালের দাখিল পরীক্ষা ফরম পূরণে শিক্ষার্থীদের নিকট থেকে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় মাদরাসার ৪১ জন শিক্ষার্থী গত বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দের কার্যালয়ে হাজির হয়ে একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগে উল্লেখ করা হয় বোর্ডের নির্ধারিত ফি ১৮৮৫ টাকার স্থলে ২৯৫০ টাকা করে ফরম পূরণে নেয়া হয়েছে। পরে নির্বাহী অফিসার ঝোটন চন্দ অতিরিক্ত টাকা মাদরাসার প্রিন্সিপালকে ফেরত দেয়ার নির্দেশ দেন।
এ ব্যাপারে মাদরাসার অধ্যক্ষ মো. আবুল হাসান মাহমুদ বলেন, বোর্ড ফি ১৮৮৫, কেন্দ্র ফি ৪২৫ এবং অতিরিক্ত ক্লাস বাবদ ৬৭৫ টাকাসহ ২৯৮৫ নেয়া হয়েছে। ইউএনও সাহেব অতিরিক্ত টাকা ফেরত দিতে বলেছেন আমরা ফেরত দিয়ে দিবো। এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম বলেন, অতিরিক্ত টাকা নেয়া ও শিক্ষার্থীদের অভিযোগ সম্পর্কে অবহিত নই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ