Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাড়বে শীত, সিলেট সহ সারাদেশে বৃষ্টির সম্ভাবনা আজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:১৭ পিএম

স্ব-রূপে রয়েছে গ্রাম ও শহরের জনজীবন শীতের মাত্রা। গত কয়েকদিন শীতের তীব্রতা কখনও কম আবার কখনও বেশি হওয়ায় অনেকে হাফিয়ে উঠেছে। অসুস্থতার প্রকোপ বাড়ছে। এখন দেশের উত্তর ও পূর্বাঞ্চলে শৈত্য প্রবাহও বইছে। এই হিম শীতল অবস্থা আরও তীব্র হতে পারে নতুন করে আজ বুধবার বৃষ্টি পাতের মধ্যে দিয়ে। আবহাওয়া অফিস সূত্র জানিয়েছে, আজ থেকে সিলেটসহ সারাদেশে তিনদিন বৃষ্টি অব্যাহত থাকতে পারে। বুধবার সিলেট সহ সারাদেশের বিভিন্ন স্থানে হতে পারে গুঁড়ি গুঁড়ি থেকে মাঝারি ধরনের বৃষ্টি । এতে তাপমাত্রা আরও কমবে দিনের। একই সাথে বাড়বে শীতের প্রকোপ।

আবহাওয়া সংশ্লিষ্টরা জানিয়েছেন, বুধবার সন্ধ্যার পর দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এতে দিনের তাপমাত্রা হ্রাস সহ বাড়তে পারে শীতের তীব্রতা। মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। আরও তিনদিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃষ্টি

১৯ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ