Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পীরগঞ্জে চুরির হিড়িক প্রশাসনের ভ্রুক্ষেপ নেই

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

মোটরসাইকেলসহ হোটেল, বাসা বাড়িতে চুরির উপদ্রব বেড়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায়। অতিষ্ট হয়ে পড়েছে সাধারণ অসহায় ক্ষুদ্র ব্যবসায়ী ও কৃষক। চোরদের শনাক্ত বা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা না হওয়ায় বেপরোয়াভাবে তাদের কাজ কারবার চালিয়ে আসছে। এ নিয়ে প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধি কোন ভ্রæক্ষেপ করছে না। ফলে দৈনন্দিন চুরির ঘটনা ঘটেই চলছে।

জানা যায় পীরগঞ্জ উপজেলা প্রশাসন কার্যালয়ের টেকনিশিয়ান মুনিরুজ্জামান মুনিরের একটি ১২৫ সিসি ডিসকোভার মোটরসাইকেল ঠাকুরগাঁও-হ-১২৮১৭৫ নম্বর গাড়িটি চুরি হয়। সে জানায় প্রশাসনিক কার্যালয়ের ভিতরের বারান্দায় প্রকল্প বাস্তবায়নের দরজার সম্মুখে প্রতিদিনের ন্যায় সেখানে রেখে দ্বিতলায় অফিসের কাজ করতেন। ২৬ জানুয়ারি দুপুরের দিকে অফিস বিরতির পর জানতে পারেন তার মোটর সাইকেল চুরি হয়েছে। বিষয়টি প্রশাসন সহ আইনশৃঙ্খলা বাহিনী তাৎক্ষনিক অবগত হলে বিভিন্ন জায়গায় মোটর সাইকেল চুরির খবর পাঠিয়ে দেন। ঐ দিন এলাকায় সর্বমহলে ক্ষোভ বিরাজ শুরু হয়।

তথ্য বিবরণীতে জানা যায় উপজেলা গেটের সম্মুখে তপন রায়ের চায়ের হোটেলে রাত্রিকালে চুরি হয় টিভি, সাউন্ডবক্স, সরকারি কলেজের সম্মুখে রফিকুলের হোটেলে মোটর পাম্প, ডিজিটাল পাল্লা, খাদ্যদ্রব্য, রক্ষিত টাকা পয়সা এবং কুরাশিগাঁও দক্ষিন পাড়ার মোবারক মাস্টারের গোয়াল ঘর থেকে দু’টি গরু ও তার ভাই কৃষক মালেকের দু’টি গরু, ভেবড়া বোর্ডহাটের পুর্ব পাড়ার আব্দুল গফ্ফারের দু’টি গরু এবং নারায়নপুর দিঘিপাড়ার ক্ষুদ্র চাষী জিয়ারুলের একটি গরু চুরি হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশাসন

১৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ