Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিকিৎসকদের সেবার মানসিকতা নিয়ে চিকিৎসাসেবা দিতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৭:০৯ পিএম

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, চিকিৎসকদের সেবার মানসিকতা নিয়ে জনগণকে চিকিৎসাসেবা প্রদান করতে হবে এবং রোগীদের যথাযথ সেবা নিশ্চিতে সবসময় আন্তরিক থাকতে হবে।

বুধবার সরকারি কর্মচারী হাসপাতালে ১৭ তম ব্যবস্থাপনা কমিটির সভায় তিনি এ কথা বলেন।


প্রতিমন্ত্রী ফরহাদ বলেন, একটি সমৃদ্ধ জাতি গঠনে জনগণের সুস্থতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই জনগণকে কাঙ্ক্ষিত স্বাস্থ্যসেবা প্রদানে সরকার বদ্ধপরিকর।

 

তিনি বলেন, আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠন করা। এজন্য প্রয়োজন একটি সুস্থ জাতি অপরিহার্য। তাই জনগণকে কাঙ্খিত স্বাস্থ্য সেবা প্রদানে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


প্রতিমন্ত্রী বলেন, চিকিৎসকদের সেবার মানসিকতা নিয়ে জনগণকে চিকিৎসাসেবা প্রদান করতে হবে এবং রোগীদের যথাযথ সেবা নিশ্চিতে সবসময় আন্তরিক থাকতে হবে।


সভায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নবিরুল ইসলাম, সরকারি কর্মচারী হাসপাতালের পরিচালক আবু আহমদ ছিদ্দিকী সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ