Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্র্যামি অ্যাওয়ার্ডে চমক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

গ্র্যামি অ্যাওয়ার্ড সঙ্গীত জগতে সবচেয়ে সম্মানের নাম। প্রতি বছরের মতো এবারও এই পুরস্কার প্রদান করা হয়েছে বিভিন্ন বিভাগে। 

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে লস অ্যাঞ্জেলেসের স্ট্যাপলস সেন্টারে গতকাল সোমবার বাংলাদেশ সময় সকালে শুরু হয় গ্র্যামি অ্যাওয়ার্ডসের ৬২তম আসর। অনুষ্ঠানের শুরুতেই একাধিক শিল্পীদের পারফর্মেন্স দিয়ে সবাই শ্রদ্ধা জানান গত রোববার হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত বাস্কেটবল কিংবদন্তি কোবে ব্রায়ান্ট ও তার তেরো বছরের মেয়ে জিয়ানাকে।
এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডে বড় চমক দেখিয়েছেন অষ্টাদশী বিলি আইলিশ। তিনি পাঁচটি বিভাগে সেরা হয়েছেন। এগুলো হলো- সেরা নতুন শিল্পী, সেরা গান, সেরা অ্যালবাম, সেরা রেকর্ড ও সেরা পপ ভোকাল অ্যালবাম।
এই পাঁচ বিভাগে পুরস্কার পেয়েছেন তিনি। সব মিলিয়ে ৮৪টি বিভাগে দেওয়া হয় পুরস্কার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন আমেরিকান গায়িকা অ্যালিসিয়া কিস। সূত্র : ওয়াল স্ট্রিট জার্নাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাওয়ার্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ