Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি নাবিল সম্পাদক শাহরিয়ার

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ৫:০৫ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতির ২০২০ সালের ১৫ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে দৈনিক ইত্তেফাকের ক্যাম্পাস প্রতিনিধি মো. নাবিল তাহমিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক আমাদের সময় পত্রিকার শাহরিয়ার আমিন নির্বাচিত হয়েছেন।

রবিবার বিকালে বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সদ্য বিদায়ী সভাপতি মোফাজ্জল হোসেন এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু ও সাবেক সভাপতি মো. হাতেম আলী দায়িত্ব পালন করেন।


কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবুল বাশার মিরাজ (কালের কণ্ঠ), যুগ্ম সম্পাদক জাহিদ হাসান (ডেইলি সান), সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান (ইনকিলাব), কোষাধ্যক্ষ আশিকুর রহমান (এশিয়ান এজ), দপ্তর সম্পাদক মো. হাবিবুর রহমান রনি (খোলা কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রাফি উল্লাহ্ (বার্তা বাজার), তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আতিকুর রহমান (ভার্সিটি ভয়েস), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তানিউল করিম জীম (আজকের পত্রিকা)। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) এবং মোফাজ্জল হোসেন (জনকন্ঠ) নির্বাচিত হয়েছেন। কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মুুসফিকুর রহমান সিফাত (নিউ এজ), মো. আবদুল আউয়াল মিয়া (বাংলা ট্রিবিউন), মো. শাহীন সরদার (যুগান্তর), মুসাদ্দিকুল ইসলাম তানভীর ( আওয়ার ভয়েস)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ