Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক নিহত, আহত ১০

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৪:৪৫ পিএম

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় মো. রাশেদ (৩৫) নামে এক ট্রলি চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে কৃষ্ণকাঠি এলাকার বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। রাতে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে সে মারা যায়। আহত বাস চালক জামাল হোসেনসহ ১০ জন চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঝালকাঠি আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আল্লাহ মহান নামের (ঢাকা মেট্রো-ব ১১-১৫৩২) একটি বাস সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌছলে বিপরীতগামী ইট বোঝাই একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা লাগে। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচরে যায়। এসময় বাস চালক জামাল ও ট্রলি চালক রাশেদ গুরুতর আহত হয়। দুর্ঘটনায় বাসের ৯ জন যাত্রীও আহত হন। আহতদের গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় ট্রলি চালক মো. রাশেদ মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ