Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‌ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে যেতে সহযো‌গিতা করবে বিএনপি নেতাকর্মীরা : তা‌বিথ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১১:৪২ এএম | আপডেট : ১২:৩৮ পিএম, ১৮ জানুয়ারি, ২০২০

বিএন‌পি নেতাকর্মীরা আগামী ৩০ তা‌রিখ নির্বাচনে ভোটারদের নির্য়েভ ভোট কেন্দ্রে গিয়ে ভেট প্রদানে সহযো‌গিতা করবে বলে জা‌নিয়েছেন ঢাকা উত্তর সি‌টি করপোরশনে বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল। আজ শ‌নিবার সোয়া১০ টার সময় খিলগাও তালতলা এলাকায় গণসং‌যোগকালে তি‌নি এ আহবান জানান।
তা‌বিথ আউয়াল, গণতন্ত্র হরণ করা হয়েছে। এখন জনগণ ভোট দিতে পারে না। এবার বিএন‌পির নেতাকর্মীরা ভোটারদের সাহস দিবে ভোট কেন্দ্রে যেতে। এবং ভোটারেরা যাতে সুশঙ্খল ভাবে ভোট দিতে পারে সে সহযোগিতা করবে।
‌তি‌নি বলেন,নির্বাচন ক‌মিশনের উপর আস্থা নেই। তারা লেভেল প্লে‌য়িং ফিল্ড তৈ‌রি করতে ব্যর্থ হয়েছে। তারপ‌রও আমরা দেখতে চাই নির্বাচন ক‌মিশন কি করে। সুস্ঠু নির্বাচন হলে ধানের শীষের বিজয় নি‌শ্চিত।
এসময় উপ‌স্থিত ছি‌লেন,বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, নির্বাহী ক‌মি‌টির সদস্য আবুল হো‌সেন, নিপুন রায় চৌধুরী, আকরামুল হাসা, ম‌হিলা দলের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, কাউ‌ন্সিলর প্রার্থী লেলাল ক‌বির হেলু, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীরা।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৮ জানুয়ারি, ২০২০, ১২:২০ পিএম says : 0
    নির্বাচনের মাঠে থাকূন।সাধারন ভোটার যাতে ভোট কেন্দ্রে যেতে পারে সে ব্যাবস্থা করুন।অযাথা হয়রানি যেন না হয় সে দিক লখ্খো রাখুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ