Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর পল্টনে ম্যানহোলে বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর পুরানা পল্টনে ম্যানহোলে জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে একজন আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে পল্টনের আজাদ প্রোডাক্টসের গলিতে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণে ম্যানহোলের উপরের একটি ¯ø্যাব (ঢাকনা) খুলে যায়। এতে আতঙ্কিত হয়ে আশপাশের লোকজন ছুটোছুটি শুরু করেন। একজনকে মাটিতে পরে থাকতে দেখা যায়। তিনি সামান্য আহত হয়েছেন বলে প্রাথমিক তথ্য পাওয়া গেছে। প্রায় ৭-৮টি ম্যানহোলের ¯ø্যাব রাস্তার ওপর পড়ে থাকে।

পল্টন থানার ডিউটি অফিসার এসআই মঞ্জরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ফোন পেয়ে পুলিশের সদস্যরা সেখানে যান। পরে বিস্ফোরনের কারন অনুসন্ধ্যান করে দেখা হয়। প্রাথমিকভাবে মনে হয়েছে ম্যানহোলে জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে এ ঘটনা ঘটেছে।
পল্টন থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, বিস্ফোরণের অধিকাংশ ‘ইম্প্যাক্ট’ মাটির নিচে হয়েছে। সেভাবে কারও আহত হওয়ার খবর এখনও নেই। আমরা কাজ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ