Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আতিক-তাপসের প্রচারণায় যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৮:২০ পিএম

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থীদের পক্ষে প্রচারণা চালিয়েছে যুবলীগ।
আজ যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম এর পক্ষে মোহাম্মদপুর-আদাবর থানার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী পথ সভা ও লিফলেট বিতরণ করেছেন।

এছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এর সমর্থনে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর সহধর্মিনী অ্যাডভোকেট নাহিদা সুলতানা যুথী আজ দুপুর ২টা থেকে পান্থপথ, কাঠালবাগান, বসুন্ধরা শপিং মল সহ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্নস্থানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এদিকে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এর সমর্থনে আবুল খায়ের সেরনিয়াবাত খোকন সভাপতিত্বে, যুবলীগের সাবেক সহ-সম্পাদক মিজানুর রহমান এর পরিচালনায় যুবলীগ এর অন্তর্গত বৃহত্তর বরিশালবাসীর আলোচনা সভা গুলিস্থানস্থ হোটেল ইম্পিরিয়াল-এ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন-যুবলীগ সাবেক প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরণ, যুবলীগ নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট বেলাল হোসাইন, সদস্য সচিব এডভোকেট মামুন অর রশিদ, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, যুবলীগ কেন্দ্রীয় নেতা বিশ্বাস মতিউর রহমান বাদশা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

আরেকটি নির্বাচনী সভা যুবলীগ দলীয় কার্যালয়ে যুবলীগের সাবেক যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি’র সভাপতিত্বে ও সাবেক নির্বাহী সদস্য মুন্সি সাইদুজ্জামান এর পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন-সাবেক উপ-ক্রীড়া সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, যুবলীগ কেন্দ্রীয় নেতা খোরশেদ আলম তপন, অধ্যাপক জাহাঙ্গীর আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ