Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে আহত ৫

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৭:৩৮ পিএম

মুন্সীগঞ্জ শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কের ষোলঘরে ঢাকা নগর পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১ ৪৮৬৫) ও কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো ট-১৮ ০২৩০) মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর ভূইচিত্র কবস্থানের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। কাভার্ড ভ্যানের ড্রাইভার মো. শরিফুল ইসলাম (৫০), বাসের যাত্রী মদন কাজী (৮০), ওমর আলী (৭০), রঞ্জন দাস (৪৫) ও হাজী দেওয়ান মান্নান (৭৩) নামে আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানায়, ষোলঘর কবরস্থানের সামনে বেপরোয়া একটি কাভার্ড ভ্যান রাস্তার উল্টো দিকে গেলে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কাভার্ড ভ্যানের ড্রাইভারসহ বাসের ৪ জন যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করেন। শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কাভার্ড ভ্যানের ভুলের কারণে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সঞ্জয় কুমার বিশ্বাস জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। কোনও হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ