Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ২:৫৩ পিএম | আপডেট : ৩:০০ পিএম, ১১ জানুয়ারি, ২০২০

লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার (১১ জানুয়ারি) সকালে সদর উপজেলার যাদৈয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত পিকআপ ভ্যান চালক মো. মামুন নোয়াখালী জেলার বেগমগঞ্জের গোপালপুর গ্রামের নূরনবীর ছেলে। আহতরা হলেন, নিজাম ও রিয়াজ।

স্থানীয়রা জানায়, শহরের উত্তর তেমুহনী থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌঁছালে পিছন থেকে দ্রুত গতির একটি ট্রাক ধাক্কা দেয়। এতে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় পিকআপ ভ্যানের চালক মামুন ঘটনাস্থলেই নিহত হন। গুরুত্বর আহত অপর দুইজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ইকবাল হেসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পিকআপ ভ্যান থেকে একজনের লাশ উদ্ধার করে ও গুরুত্ব আহত অবস্থায় দুইজনকে সদর হাসপাতালে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ