Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

পার্বতীপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ১২:১৩ পিএম

দিনাজপুরের পার্বতীপুরে মটর সাইকেলের ধাক্কায় মুনছুর আলী পেচা (৫৫) এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৮ টায় পার্বতীপুর-রংপুর সড়কের বাসুপাড়া এলাকার ঝেল্লার মোড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
জানা যায়, সকালে দিনাজপুর সদরের বনতারা গ্রামের মোকারম হোসেনের ছেলে সিহাব বাবু (২২) ও চিরিরন্দর উপজেলার তালপুকুর গ্রামের অব্বাস আলীর ছেলে জিকরুল ইসলাম (২৩) নামে দুই যুবক পালসার মোটর সাইকেলযোগে রংপুর থেকে পার্বতীপুর শহরে আসছিলো। পথিমধ্যে পার্বতীপুর-রংপুর সড়কের বাসুপাড়া এলাকার ঝেল্লার মোড়ে পৌছুলে মুনছুর আলী নামের ওই পথচারীকে মোটর সাইকেল স্বজোরে ধাক্কা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। নিহত মুনছুর আলী পেচা উপজেলার রামপুর ইউনিয়নের উত্তর বাসুপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।
পার্বতীপুর মডেল থানার ডিউটি অফিসার এএসআই মনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘাতক মোটর সাইকেলসহ ওই দুই যুবককে আটক করেছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ