Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় দুই লড়ির মাঝে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৫:২৭ পিএম

নেত্রকোনা সদর উপজেলার লক্ষ্ণীগঞ্জ ইউনিয়নের বায়রাউড়া নামক স্থানে বুধবার দুপুরের দিকে দুই লড়ির মাঝে চাপা পড়ে হুমায়ুন রশীদ (৩৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত হুমায়ুন রশীদ বায়রাউড়া গ্রামের আব্দুর রশীদের ছেলে। তিনি একটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, হুমায়ুন নিজ বাড়ি থেকে দুপুরের দিকে মোটর সাইকেল যোগে লক্ষীগঞ্জ বাজারে যাওয়ার জন্য রওনা দেন। তার মোটর সাইকেলটি বায়রাউড়া নামক স্থানে পৌছলে দুদিক থেকে আসা দ্রæতগামী দুটি লড়ির মাঝে চাপা পড়ে তিনি মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় হুমায়ুনকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লড়ি দু’টি আটক করা হলেও চালকরা পালিয়ে গেছে। ময়না তদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে লড়ি চালকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ